শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সদ্য প্রয়াত‌দের স্বরণে ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা’র আলোচনা ও দোয়া

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২১২ দেখেছে

সদ্য প্রয়াত বজলু, আশরাফ আলী, নিলয় ও সামসুর স্বরণে ময়মনসিংহ বিঁভাগ সমিতি ঢাকা’ র আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

গত শুক্রবার (৮ অক্টোবর) রাতে, ময়মনসিংহ অডিটোরিয়াম, ৭০/১ এলিফ্যান্ট রোড, ঢাকায়, ময়মনসিংহ বিভাগ সমিতি, ঢাকা র উদ্যোগে সমিত র সহ সভাপতি সদ্য প্রয়াত প্রফেসার বজলুর রহমান ও সমিতি র উর্ধতন কর্মকর্তা ও বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা এর যুগ্ম মহা সচিব সদ্য প্রয়াত আশরাফ আলী খাঁন, বিভাগ সমিতির নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের ৩য় পুত্র রাফসান শাহরিয়ার নিলয় ও বিভাগ সমিতির সম্মানিত সদস্য এড. খলিলুর রহমান এর বড় ভাই শামসুর রহমান গনের স্বরণে আলোচনা, দোয়া ও মিলাদ, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি জন নেতা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সমিতির অতিরিক্ত মহা সচিব হেলাল উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভাপতি মাহফিজুর রহমান বাবুল “মরহুম গনের স্বৃতি চারন করে তাদের জীবনের গুনাবলী সমুহ বর্ননা করে রুহের মাগফিরাত করে সকলের বেহেস্ত নসীব কামনা করেন” আমিন। আলোচনা সভায় মরহম গনের স্বৃতি চারন করে বক্তব্য রাখেন বিভাগ সমিতি র অন্যতম সহ সভাপতি, ময়মনসিংহ জিলা সমিতি ঢাকা এর সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা এর সহ সভা পতি শিল্প পতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন, সমিতির সম্মানিত সদস্য ডা: এম আর ভূইয়া, বিভাগ সমিতি র সহ সভাপতি ও ইনকামট্যাক্স এর ডিসি(অব:) আলহাজ্ব জহিরুল ইসলাম জহির, সহ সভাপতি অধ্যাপক আকবর সিরাজী, সহ সভাপতি জনাব আকবর হোসেন পাঠান, সহ সভাপতি জন নেতা সাইফুদ্দীন আহম্মেদ মনি, সমিতির সম্মানিত সদস্য এড. খলিলুর রহমান. সম্মানিত সদস্য কৃষিবিদ রফিক চৌধুরী, বিভাগ সমিতি র যুগ্ম মহা সচিব সৈয়দ সারওয়ার, সমিতির যুগ্ম মহা সচিব এম এ মান্নান, সমিতি র মহিলা বিষয়ক সম্পাদক ও বিশিষ্ঠ লেখিকা রীনা পন্ডিত, মেয়র প্রার্থী শিল্প পতি মসিউর রহমান বাবুল,সমিতির আইন বিষয়ক কর্ম কর্তা মো: আমিনুল ইসলাম, সমিতির অন্যতম সদস্য ভাইস প্রিন্সিপ্যাল কামরুজ্জামান মামুন, মো: আলী, মো: সোলাইমান, তৌফিকুল ইসলাম বাবু, ইন্জি: সাদবিন রহমান আকাশ,মাহরুজ তালাল দাইয়ান, লতিফুল ইসলাম নিপুল, সামী প্রমূখ।

গন্য মান্য ব্যক্তি বর্গের মাঝে উপস্হিত ছিলেন, ইন্জি: ইলিয়াস হোসেন লিটন, এড. রুহুল আমিন, অধ্যক্ষ শফি খন্দকার, মো: এরশাদ, নসরত, ইন্জি: রাশিদুল, জাকির হোসেন, মো: খায়রুল, লালচাঁন, ইকবাল হোসেন, দুলু প্রমূখ। অনুষ্ঠানের ২য় পর্বে মরহুমদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা রাশিদুল ইসলাম। আমিন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!