শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

শার্শা উপজেলায় পুলিশ কনস্টেবলসহ ৪ জন করোনায় আক্রান্ত

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২৫২ দেখেছে
করোনয় সংক্রমিত

যশোরের শার্শা ও বেনাপোলে এক পুলিশ কনস্টেবল সহ ৪ জনের দেহে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে শার্শা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০ জন।

বুধবার (২৪ জুন) বেলা ১২ টার সময় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে এই ৪ জনের আক্রান্তের রিপোর্ট পেয়েছি বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

আক্রান্তদের মধ্যে রয়েছে বেনাপোল চেকপোস্ট কাস্টমস ইমিগ্রেশনে কর্মরত এক কনস্টেবল, বেনাপোল নারায়নপুর গ্রামের এক বাসিন্দা ও অপর দুইজন শার্শা উলশি ইউনিয়নের বাসিন্দা।

করোনা আক্রান্তরা স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন। ওই সব এলাকা ভিত্তিক লকডাউন করা হবে বলে জানান ইউসুফ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!