শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ মিছিল

আমিনুল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) থেকে
  • আপডেট বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১০৮ দেখেছে

সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) এবং আয়েশা সিদ্দিকা (রা) কে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বাদ আসর সম্মিলিত ইমাম ওলামা কল্যাণ পরিষদের আয়োজনে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গোবিন্দাসীর বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, সম্মিলিত ইমাম ও ওলামা পরিষদের ভূঞাপুর উপজেলার সভাপতি আলহাজ্ব মোঃ মুফতি শহিদুল ইসলাম খতিব কেন্দ্রীয় জামে মসজিদ, হাফেজ মাওলানা মুফতি বেলাল হোসেন হাবিবী, মাওলানা বেলাল হোসাইন, হযরত মাওলানা শহিদুল ইসলাম, হযরত মাওলানা মুফতি যুনায়েত আহমাদ, হযরত মাওলানা ক্বারী মিজান জামিল ফয়েজী, হযরত মাওলানা আব্দুর রাজ্জাক, হযরত মাওলানা ইসমাইল হোসেন, হাফেজ রমজান হোসেন।

এসময় বক্তব্য রাখেন ৪নং গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন চকদার, সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন।

এসময় বক্তারা বিশ্বনবী মুহাম্মদ (স:) এর পরিবার নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিষয়টি সংসদে উত্থাপনের জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!