শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ভালোবাসা দিবসে যাযাবর সোহাগের প্রেম শিখাইয়া চলে যাবি বুঝিনি আগে

বি‌নোদন ডেস্ক
  • আপডেট রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৪ দেখেছে

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে যাযাবর সোহাগ এর কন্ঠে, প্রেম শিখাইয়া চলে যাবি বুঝিনি আগে, শিরোনামে একটি মিউজিক ভিডিও আপলোড হয়েছে।

jak multimedia ইউটিউব চ্যানেলে গানটি পরিচালনা করেন এস এস সজীব, মিউজিক জলিল মাহমুদ, প্রযোজনায় জসিম মন্ডল, অভিনয়ে, মোঃ সোহেল,মিম, জসিম মন্ডল, ক্যামেরা এবং এডিট, এস এ সজীব, ড্রোন পাইলট নাঈম, গানটি চিত্র ধারণ করা হয় ময়মনসিংহ ত্রিশাল উপজেলার সানকিভাঙ্গা দক্ষিণ পাড়া এলাকায়।

জ্যাক মাল্টিমিডিয়ার পরিচালকের সাথে কথা বলে জানা যায় যাযাবর সোহাগ ভালো গান করে ইতিমধ্যে তার প্রমাণ দিয়েছে বেশ কিছু গান ইউটিউবে সাড়া জাগিয়েছে আশা করি এই গানটি অতীতের সব রেকর্ড ভেঙ্গে মানুষের অন্তরে যায়গা করে নেবে এই গানটি নিয়ে আমার অনেক স্বপ্ন এখন বাকিটা দর্শকের হাতে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি ভালো কিছু করার জন্য।

গানটি সম্পর্কে ত্রিশালের কৃতি সন্তান শিল্পী যাযাবর সোহাগ জানাই,আমার সকল ভক্তবৃন্দ ও আপনাদের সবার দোয়া ও ভালোবাসা নিয়ে হাটিহাটি পাঁ করে এগিয়ে যাচ্ছি সংগীত জীবনে,ইতিমধ্যেই আমার বেশকিছু মৌলিক গান বিভিন্ন চ্যাণেলে প্রকাশিত হয়েছে,১৪ই ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ তারিখ বিকেল ৩ টাই জ্যাক মাল্টিমিডিয়ায় নিজের লিখা ‘প্রেম শিখাইয়া চইলা যাবি শিরোনামে মৌলিক গান রিলিজ হয়েছে,জ্যাক মাল্টিমিডিয়ার টীম মেম্বার সকলের অক্লান্ত পরিশ্রমে গানটি আমার অতিতের সকল গানের রেকর্ড ভেংগেছে,আশাকরছি গানটি সবার কাছে ভালো লাগবে ইনশাল্লাহ্।

পরিচালক এস এ সজীব বলে গানটি আমার কাছে অনেক ভালো লাগে। গানটির অসাধারণ গায়কি গানটির চিত্র ধারন করা হয়েছে গ্রামের লোকেশনে সব মিলিয়ে গানটি অনেক ভালো হয়েছে। আশা করছি দর্শক গানটি ভালো ভাবে নিবে। গানটির কথা ও সুর করেছে শিল্পী নিজেই। বিশেষ করে ধন্যবাদ জ্যাক মাল্টিমিডিয়ার কর্ণধার জসিম মন্ডল কে আমাকে এত সুন্দর একটি কাজের সুযোগ করে দেওয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!