শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বেনাপোল সীমান্ত থেকে বাংলাদেশি আহত যুবককে উদ্ধার

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৯৪ দেখেছে
বেনাপোল সীমান্ত

বেনাপোল সীমান্ত থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ কর্তৃক নির্যাতনের শিকার রাজু (২৫) নামে এক বাংলাদেশি যুবককে আহত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার (২১ জুন) দুপুরে বেনাপোল সীমান্তের পুটখালী ইছামতি নদীর পাড় থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে। এসময় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। আহত যুবক শার্শা উপজেলার গোড়পারা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

বিজিবি জানায়, ওই যুবক পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে আসার সময় আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। এরপর তার ওপর নির্যাতন করে ইছামতি নদীর পাড়ে ফেলে রেখে যায়। পরে বিজিবি সদস্যারা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

পুটখালী ২১ বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, আহত যুবক ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছিল এজন্য তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!