শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বিএনপি চক্রের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ত্রিশালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মোঃ মনির হোসেন
  • আপডেট শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩০ দেখেছে
ময়মনসিংহের ত্রিশালে বিএনপি চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ও পৌর ছাত্রলীগ।
শনিবার সকালে উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাদানী সিএনজি পাম্প এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ত্রিশাল পৌর শহর পদক্ষিন করে। বিক্ষোভ মিছিলে শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মন্ডল, সাধারন সম্পাদক মোমিনুল হাসান সোহান, পৌর ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদিকুল ইসলাম, সরকারী নজরুল কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক শরিফুজ্জামান প্রমখ।
বক্তব্যে ছাত্রলীগের বক্তরা বলেন, বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্যে  করার চেষ্টা করলে আমরা উপজেলা ও পৌর ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে তা শক্ত হাতে প্রতিহত করবো। বাংলাদেশের উন্নয়নে বাধাগ্রস্থ করার জন্য বিএনপি-জামাত চক্র মাথাচাড়া দিতে চাইছে। তারা নৈরাজ্য, সন্ত্রাস করে জনগনের কোন ক্ষতি করতে না পারে তার জন্য  আমরা বাংলাদেশ ছাত্রলীগ রাজপথে প্রতিহত করার জন্য প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!