শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বরিশালে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪০৩ দেখেছে
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করে শেবাচিমের প্রশাসনিক শাখা। জাকির ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার মালেক হোসেনের ছেলে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বাংলানিউজকে জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ফলাফল এলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকেলে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন জাকির। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বরিশালে মঙ্গলবার নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা এক হাজার ২৮৮ জন। এর মধ্যে ২২০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ব্যক্তি মারা গেছেন ১৯ জন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!