শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফুলবাড়ীয়া আ.লীগ রাজনীতিতে উজ্জল নক্ষত্র হারুন অর রশিদ

  • আপডেট সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৯৫ দেখেছে

ফুলবাড়ূীয়া থানার নাঙ্গশিমুল গ্রামের আলহাজ্ব সুবেদ আলি সাহেবের সুযোগ্য সন্তান হারুন এগ্রো ফার্মের স্বত্তাধিকারী নাঙ্গলশিমুল গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক তরুন উদিয়মান আওয়ামীলীগ রাজনীতিতে হারুন অর রশিদ এক উজ্জল নক্ষত্র । সদাই হাস্যজ্জল এই তরুন নেতা ছাত্র জীবন থেকেই ছিলেন সাহিত্য ও বিনোদন প্রেমিক।

স্বাধীনতার পরবর্তী অমর স্মৃতিগাঁথা পুরোনদিনের সেই কবিতা সাহিত্য ও গান সংগ্রহে নানা উৎসাহ মনোমুগ্ধ করার মতো এক অনন্য দৃষ্টান্ত রয়েছে । ছোট বেলা থেকেই নিজের উপর নানা দ্বায়িত্ব কর্তব্য বেড়ে যাওয়ায় সমাজের নানা কাজে জড়িয়ে পরে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সমাজের সকল শ্রেনীর মানুষের সাথে চলতে চলতে ধীরে ধীরে সমাজ সেবায় এলাকায় ব্যাপক গ্রহনযোগ্যতা হয়েছে। এলাকার মসজিদ, মাদ্রাসা,স্কুল সহ নানা প্রতিষ্ঠানে অনুদান দিয়ে এলাকার তরুন সমাজের কাছে জনপ্রিয় হয়ে উঠেন তিনি।

ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আর্দশের প্রতি অনুগত ছিলেন। পিতার আর্দশ অনুসরণ করে যোগ দেন ফুলবাড়িয়া থানা আওয়ামীগে । এর পর নিজের অর্থায়ণে আছিম পাটুলি ইউনিয়নে আ্ওয়ামীলীগ ও যুবলীগের পৃষ্ঠপোষকতা করে যুব সমাজের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। রুকুন উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হওয়ার পর নিস্বার্থ ভাবে কাজ করার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এছাড়াও গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার জন্য সাহায্য সহযোগিতা করে থাকেন। ভাষা শহীদ ও মুক্তি যুদ্ধে শহীদদের প্রতি তিনি শ্রদ্ধাশীল ও দেশ প্রেমে আবেগ প্রবন । ফুলবাড়ীয়া থানা আ্ওমীলীগের রাজনীতিতে শীর্ষ নেতাদের কাছে তার গ্রহণযোগ্যতা গড়ে উঠেছে। দলের যে কোন মিটিং মিছিলে হারুর রশিদের নেতৃত্বে বিশাল শোডাউন প্রমান করে তিনি সত্যিই যোগ্য নেতৃত্ব দেওয়ার উপযুক্ত।

এছাড়াও ইতিমধ্যে তিনি তরুন সমাজসেবক হিসাবে এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন । যার কাজ সমাজের অবহেলীত মানুষ গুলিকে সেবা দিয়ে প্রতিষ্ঠিত করা। রাজনীতি ও সমাজ সেবার পাশাপাশি তিনি পল্টি ব্যাবসায়িদের ঐকবদ্ব করে চলছেন । তার সাথে কথা বলে রাজনীতি নিয়ে জানতে চাইলে তিন আমাদের কে বলেন আমি ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাস করি। আমার বাবাও সুবেদ আলী বঙ্গবন্ধুর আর্দশের অনুসারী ছিলেন।

বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার আর্দশ তার সকল নির্দেশনা বাস্তবায়ণে আমি কাজ করছি এবং করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!