শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফুলবাড়িয়ায় পল্লীবন্ধু এরশাদের জম্মদিন পালন

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৭৭ দেখেছে

২০শে মার্চ রবিবার, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে “আলোচনা সভা, কেক কাটা, মিষ্টি বিতরন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ীয়া উপজেলা জাপা,র আহ্বায়ক নাজমুল হক সরকারের সভাপতিত্বে ও এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ র পরিচালনায় অনুষ্ঠিত হয়। জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটি র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা র সহ- সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যোগদান করেন এবং পল্লীবন্ধ র ৯ বছরের শাসন আমল কে স্বর্ন যুগ হিসেবে আখ্যায়িত করেন।

পল্লীবন্ধুর আদর্শ, নীতি ও উন্নয়নের দিক আলোচনা করে বক্তব্য রাখেন সর্ব সি: যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বি এস সি. যুগ্ম আহ্বায়ক এড. সামশুল হক,যুগ্ম আহ্বায়ক এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ, যুগ্ম আহ্বায়ক ডা: আব্দুস সালাম, যুগ্ম আহ্বায়ক মাওলানা আশরাফ আলী সিদ্দিকী, উপজেলা জাতীয় যুব সংহতি র সাধারন সম্পাদক হাকিম মনির, উপজেলা জাতীয় ছাত্র সমাজে র সাধারন সম্পাদক তাইফুর রহমান কাফি,ময়মনসিংহ জেলা শ্রমিক পার্টি র সদস্য সচিব ডা: সবুর রফিক, জাতীয় ছাত্র সমাজ নেতা ইন্জি: সাদবিন রহমান আকাশ, আলামিন পলক, তারেক,আশেকে রসুল পবন,নুরুল ইসলাম নাহিদ,ঊপজেলা স্বেচ্ছা সেবক পার্টির আহ্বায়ক তোফাজ্জল হক তোতা, উপজেলা পল্লীবন্ধ পরিষদে র আহ্বায়ক আব্দুল খালেক,যুব সংহতি নেতা নাসরীদ ইসমাইল, উপজেলা জাতীয় কৃষক পার্টি র সদস্য সচিব মো: দুলাল,আজগর আর্মী,মাওলানা রুহুল আমিন,তরুন পার্টি নেতা জাহাঙ্গীর,মাও: সাইফুল ইসলাম বেলালী,সেলিম, হারুন, টুপী জাহাঙ্গীর প্রমূখ।

পরে,২০ (বিশ) পাউন্ড ওজনের কেক কেটে সকল কে বিতরন করা হয় এবং মিষ্টি বিরতন করা হয়। সব শেষে পল্লীবন্ধুর জন্য জান্নাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন তরুন পার্টি নেতা মাওলানা সাইফুল ইসলাম বেলালী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!