শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান

ফকরুদ্দীন আহমেদ
  • আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৪ দেখেছে

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিএনপির নেতা শাহিনুর মল্লিক জীবন বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ শীর্ষ নেতাদের মদখোর সমতুল্য করে সরাসরি মন্তব্য করলেন।

১সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভবানীপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে এক আলোচনা সভায় এসব কথা বলেন।
এছাড়াও তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন বিষয়ে মন্তব্য করতে গিয়ে কুরুচি পূর্ণ বক্তব্য দিয়ে, ছাত্রদল, যুবদল নেতাদেরকে আওয়ামীলীগের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে জ্বালাও-পোড়াও মত কর্মকান্ড করার উস্কানি দিলেন।
বিষয়টি নিয়ে তার সাথে কথা বললে তিনি সত্যতা স্বিকার করে বলেন, আসলেও এভাবে আমার বক্তব্য দেওয়া ঠিক হয়নি। চেয়ারম্যান জানান, এই বক্তব্যে দেওয়ায় আমার নিজস্ব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকের আইডিতে ক্ষমা চেয়ে একটি পোষ্ট দিয়েছি।

জানাযায়, এই জীবন চেয়ারম্যান ২০০১থেকে২০০৩ পর্যন্ত ভবানীপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ছিলেন। বিএনপির রাজনীতিতে তিনি সব সময় সক্রিয় ভূমিকা পালন করছেন।
২০১৬সালে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!