শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

প্রেমিকের বাড়ীর সামনে ফাঁস নিলো প্রেমিকা

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫৪ দেখেছে

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া এলাকায় প্রেমিকের বাড়ীর সামনে প্রেমিকার গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২১ মে) দুপুরের দিকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে ।

জানা যায়, সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাইটকামারী এলাকার মৃত আব্দুল বাছেদের স্বামী পরিত্যক্তা মেয়ে সাবিনা ইয়াসমিন (২৮) এর সাথে দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামের সেকান্দর আলীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি আলামীন (৩৫) এর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলে আসছিল। শনিবার বিকেলে সাবিনা ইয়াসমিন প্রেমিক আলামীনের বাড়ীতে গেলে আলামীনসহ তার পরিবারের লোকজন তাকে মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। রোববার সকালে আলামীনের বাড়ীর সামনে জামগাছের সাথে সাবিনার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, সাবিনা ইয়াসমিন নামে এক নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর আলামীনের পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে আলামীনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!