শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পঞ্চগড়ে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৫৭ দেখেছে

পঞ্চগড়ে ট্রাকের চাপায় জহিরুল ইসলাম (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় পঞ্চগড়ের ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জহিরুল ইসলাম পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের লোহাকাচি এলাকার ইসাহাক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ১৪ জুন সকালে জহিরুল ইসলাম ও তার ছেলে এনামুল হক মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও যাওয়ার পথে পঞ্চগড় শহরের ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই জহিরুল ইসলাম নিহত হয়। এসময় তার ছেলে এনামুল হক আহত হয়।

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল গিয়ে আহত এনামুলকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!