শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পঞ্চগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১১১ দেখেছে

পঞ্চগড়ে পুকুর থেকে মাটি লোড করে রাস্তায় উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নিজ ট্রাক্টরের চাপায় মহিদুল ইসলাম (১৮) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বানিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, নিহত মহিদুল ইসলাম পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের সতরংপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বিকেলে ট্রাক্টর চালক মহিদুল ইসলাম বানিয়াপাড়া এলাকা থেকে একটি পুকুর থেকে মাটি লোড করে ট্রাক্টর নিয়ে জগদল-বানিয়াপাড়া আঞ্চলিক পাকা সড়কে উঠতে ছিল৷ টাক্টরের সামনের ইন্জিনের ওজন পেছনের বডির চেয়ে বেশি থাকার কারনে ট্রাক্টরের সামনের চাকা উপরে উঠে যায়। ফলে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় যার কারনে ট্রাক্টর চালক নিচে পড়ে যায় ৷ এতে ট্রাক্টরের চাপায় গুরুতর আহত সে। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। আধুনিক সদর হাসপাতালে ওই চালকের অবস্থার অবনতি হতে থাকে। পরে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রংপুরে নেয়ার পথেই মারা যান টাক্টর চালক মহিদুল ইসলাম । তার মৃত্যুতে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের মধ্যে মহিদুল ইসলাম ছিল একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাকে হারিয়ে পরিবারের সদস্যরা শংকিত হয়ে পড়ছে আর ভাবছে কিভাবে চলবে তাদের সংসার।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বেনজীর আহমেদ দুর্ঘটনায় ট্রাক্টর চালক মহিদুলের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন। এব্যাপারে পঞ্চগড় সদর থানায় ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!