শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১১০ দেখেছে

নীলফামারীর জলঢাকা উপজেলায় রাস্তা পাড়াপাড়ের সময় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে মারুফ (৬) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকালে উপজেলার খুটামারা ইউনিয়নের জলঢাকা নীলফামারী সড়কের চেয়ারম্যানের ভাটাপাড়া নামক স্থানে। নিহত মারুফ কাঠালী ইউনিয়নের ৭ নং ওয়াডের দুলাল রহমানের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তা পারাপারের সময় জলঢাকা থেকে নীলফামারীগামী একটি মাইক্রোবাস মারুফকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পিষ্ট হয়ে তার মৃত্যু ঘটে। এসময় তার মাথার মগজ বিভিন্ন দিকে ছড়িয়ে ছিটিয়ে যায়।

জলঢাকা থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক মাইক্রোবাসটিকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!