শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নারায়ণগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যায় একজনের মৃত্যুদণ্ড

  • আপডেট বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৯১ দেখেছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ধর্ষণের পর শ্বাসরোধে শিশু হত্যার ঘটনায় একজনের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার (২৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদাত এই রায় ঘোষণা করেন। একই সাথে এই মামলায় দুই জনকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত হলেন- মো. নাজিম উদ্দিন। সেই সাথে খালাসপ্রাপ্ত হলেন- মো. ইলিয়াছ মিয়া ও শাহ আলমর আলী। তাদের মধ্যে ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত মো. নাজিম উদ্দিন পলাতক ছিল এবং বাকীরা সকলেই আদালতে উপস্থিত ছিল।

এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, ২১ জন স্বাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে একজনের বিরুদ্ধে ফাঁসির আদেশ এবং দুইজনকে খালাস প্রদান করেছেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, ২০০৬ সালের ১৩ জানুয়ারি সকালে রূপগঞ্জের বিরাব বাজার এলাকার ভিকটিম ১০ বছরের শিশু তার পরনের তৈরিকৃত জামা আনার জন্য টেইলার্সের দোকানে যাওয়ার পথে নিখোঁজ হন। পরে ওই বছরের ১৪ জানুয়ারি বিকেলে রিবাব এলাকার বাশঝাড় থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, দুইজন আসামির উপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করেছেন। তবে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোবারক হোসেন সেলিম বলেন, আমরা এই রায়ে সন্তুষ্ট নই। আমরা উচ্চ আদালতে যাব।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!