শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নর্থ মেসিডোনিয়ায় ৬৪ বাংলাদেশি অভিবাসীকে আটক

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩০৯ দেখেছে

নর্থ মেসিডোনিয়ার পুলিশ জানিয়েছে, তারা গ্রিসের সঙ্গে সীমান্তবর্তী দেশটির একটি মহাসড়কে একটি ট্রাকের ভেতর থেকে ৬৪ জন বাংলাদেশি অভিবাসীকে উদ্ধার করেছে। ওই ট্রাকের চালক পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানিয়েছে পুলিশ। খবর নিউইয়র্ক টাইমসের।

দেশটির দক্ষিণপূর্বে স্ট্রুমিকার কাছে সোমবার রাতে নিয়মিত টহলের সময় ওই বাংলাদেশিদের আটক করা হয়। মঙ্গলবার পুলিশ এক বিবৃতিতে ওই আটকের বিষয়টি জানায়। তবে তারা ঘটনার বিস্তারিত কিছু জানায়নি।

আটক করা এসব অভিবাসীকে সীমান্ত শহর গেভগেলিজায় স্থানান্তর করা হয়েছে। তাদের গ্রিসে ফেরত পাঠানো হবে জানিয়েছে কর্তৃপক্ষ।
সাবেক যুগোস্লাভিয়া প্রজাতন্ত্রের ভেতর দিয়ে তথাকথিত বলকান অভিবাসন রুট ২০১৫ সাল থেকে বন্ধ রয়েছে। আর করোনাভাইরাস মহামারির কারণে চলতি বছরের শুরুর দিকে বন্ধ হয়ে যায় গ্রিস-নর্থ মেসিডোনিয়া সীমান্তও। তবে পুলিশ বলছে, সীমান্ত এলাকায় এখনও সক্রিয় রয়েছে মানবপাচারকারীরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!