শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দোহারে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

সিয়াম ফেরদৌস, দোহার (ঢাকা) থে‌কে
  • আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৩১ দেখেছে

ঢাকার দোহার উপজেলার লটাখোলা পালবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় আতর আলী (৬০) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি ওই এলাকার মৃত আজগর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বেলা পৌনে এগারোটার দিকে মুদি দোকানদার আতর আলী দোকান থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিল। এমন সময় একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে এসে আতর আলীকে ধাক্কা দিয়ে ফেলে দেন। পথচারিরা তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এঘটনায় আহত মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছে বলে জানা যায়।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহত আতর আলীর এলাকাবাসি হাসপাতালে ছুটে আসেন। খবর পেয়ে দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!