শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে সড়ক দূর্ঘটনায় নিহত ২

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১৫ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে প্রাই‌ভেটকা‌রের ধাক্কায় ভ‌্যান চালকসহ ২ জন নিহত হয়ে‌ছে।

জানা যায়, উপ‌জেলার বৈলর-কা‌লিবাজার সড়‌কের সম্মূখ বৈলর ব্র‌্যাক অ‌ফিস সংলগ্ন এলাকায় মঙ্গলবার দিবাগত রা‌ত ১২টার সময় বৈলর গামী প্রাই‌ভেটকার (ঢাকা মে‌ট্টো খ-১৩-০৩২০) কা‌লিরহাট গামী ভ‌্যান গাড়ী‌কে ধাক্কা দেয়। এ‌তে ভ‌্যান চ্লক সৈয়দ আলী (৪৮) ঘটনাস্থল নিহত হয় এবং ভ‌্যা‌ন যাত্রী আ‌তিকুল ইসলাম (৫০) গুরুতর আহত হয়। আহত আ‌তিকুল ইসলাম‌কে স্থানীয়রা উদ্ধার ক‌রে ময়মনসিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে তার অবস্থার অবন‌তি হওয়ায় কর্তরত চি‌কিৎসক উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় প্রেরণ ক‌রে। প‌রে ঢাকা নেওয়ার প‌থে তি‌নি মৃত্যুবরণ ক‌রেন। নিতহ সৈয়দ আলী ত্রিশাল উপ‌জেলার সিংরাইল গ্রা‌মের মৃত আব্দুল গ‌ণির ছে‌লে ও আ‌তিকুল ইসলাম একই উপ‌জেলার বনগ্রাম এলাকার পীর বক্সের ছে‌লে।

ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মাইন উদ্দিন জনান, ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কারটি আটক করা হয়েছে। নিহত দুজনের বাড়ি উপজেলার কাঁঠাল ইউনিয়নে। নিহত অটো ভ্যান চালক সৈয়দ আলীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!