শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে বাস-ট্রাক ও সিএনজি সংঘ‌র্ষে নিহত ২

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৩৬৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে জিরো পয়েন্ট এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাক ও সিএনজিকে বাসে ধাক্কা দিলে ট্রাক ও বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৮ জন। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল জিরো পয়েন্ট নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক ও সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় বাস ও ট্রাক উল্টে যায় এবং সিএনজি ধূমরেমুচড়ে যায়। এ দূর্ঘটনায় বাসের ড্রাইভার মো. জুয়েল মিয়া (২৩) ও দাঁড়িয়ে থাকা ট্রাকের মিস্ত্রী হেমেন্দ্র সূত্রধর (৫৮) ঘটনাস্থলেই মারা যায় এবং বাসে থাকা অন্তত ১২ যাত্রী আহত হয়। গুরুতর আহত ৮ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মো. জুয়েল মিয়া হালুয়াঘাট উপজেলার গাঙ্গীনাপাড় এলাকার সেলিম মিয়ার ছেলে ও হেমেন্দ্র সূত্রধর ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের হাপানিয়া গ্রামের মনিন্দ্র সূত্রধরের ছেলে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আহতদের  উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!