শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল বালিপাড়া সড়কের দু’পাশে সারিবদ্ধ গাছের ডোম; দূর্ঘটনার আশঙ্কা

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৯৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল-বালিপাড়া সড়কের চকরামপুর এলাকার মাজার স’মিলের গাছের ডোম রাস্তার দুপাশে রেখে মরণ ফাঁদ তৈরী করা হয়েছে। যাতায়াতকারী পথচারী ও জনসাধারণের অভিযোগ, এখানে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, ত্রিশাল-বালিপাড়া সড়কের চকরামপুর মেহের সরকার বাড়ি মোড়ে স্থাপন করা হয়েছে মাজার স’মিল। স’মিলের পার্শ্ববর্তি মহাসড়কের দুপাশে প্রায় ৪শ মিটার এলাকা জুড়ে বিশাল বিশাল গাছের ডোম সারিবদ্ধভাবে রাখা হয়েছে। এর ফলে প্রতিদিন বিভিন্ন যানবাহন ও পথচারীরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে। চলাচলকারি একাধিক ব্যক্তির সাথে এ ব্যাপারে জানতে চাইলে প্রত্যেকেই অভিযোগ করে বলেন, এখানে স’মিলের গাছের ডোম রেখে এ অঞ্চলটুকুকে মরন ফাঁদে পরিনত করা হয়েছে। আশঙ্কা করা হচ্ছে দ্রুত সময়ের মধ্যে রাস্তার দু’পাশের গাছের ডোম সড়ানো না হলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

মাজার স’মিলের মালিক মোস্তাফিজুর রহমান মুক্তার কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এর আগেও বণকর্মকর্তা ও ময়মনসিংহের সাংবাদিকরা বিষয়টি নিয়ে আমার সাথে কথা বলেছেন কিন্তু গাছের ডোম স’মিল থেকে দূরে রাখলে কেয়ারিং করতে সমস্যা হয়।

এ সমস্যাটি যাতায়াতকারি হাজার হাজার মানুষের চোখে পড়লেরও স্থানীয় রামপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা সরকার জানান, বিষয়টি আমার নজরে আসে নাই।

এ ব্যাপারে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আক্তারুজ্জামান বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!