শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে স্বামীর বিরোদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

‌ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৪৮ দেখেছে

ত্রিশালের চকরামপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে মোছাঃ সুরাইয়া আক্তার তার স্বামী ইসরাফিলের বিরোদ্ধে সংবাদ সম্মেলন করেছে। গত শনিবার রাতে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে সুরাইয়া আক্তার লিখিত বক্তব্য প্রেশ করেন।

লিখিত বক্তব্যে সুরাইয়া আক্তার জানান, গত ২০২০ সালের ২৩ অক্টোবর বৈলর বাশঁকুড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ ইসরাফিল হাসান এর সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর সে গর্ভবতি অবস্থায় ২০২১ সালের ১৫ই মার্চ গোপনে তালাক প্রদান করে। তালাকের পর আমাকে কৌশলে বাপের বাড়িতে রেখে আসে। এই ঘটনায় ২০২১ সালের ১ নভেম্বর ত্রিশাল থানায় মামলা করতে আসলে ওসি সাহেব আমাকে আদালতে মামলা করতে বলেন। আমি নিরোপায় হয়ে আদালতে মামলা দায়ের করি। আমার মামলা চলমান অবস্থায় আমার স্বামী আমি ও আমার পরিবারের বিরোদ্ধে আদালতে মিথ্যা মামলা দিয়ে নানা ধরনের হুমকি দিয়ে আসছে। গত ৬ জানুয়ারি ময়মনসিংহ আদালত থেকে হাজিরা দিয়ে আসার পথে ত্রিশালের বাসস্ট্যান্ড বালিপাড়া রোড এলকায় আমার স্বামী ২০/২৫ জন সন্ত্রাসী নিয়ে আমাদেরকে মারধর করে এবং আমার বাচ্চাকে জোড় করে কেরে নেওয়ার চেষ্টা করে। আ‌মি এর দৃষ্টান্তমূলক বিচার দা‌বি কর‌ছি।

এ সময় উপস্থিত ছিলেন, সুরাইয়া আক্তারের বড় ভাই শাহীন মিয়া ও মা রেনুয়ারা খাতুন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!