শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৩১২ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য ভাবে পালান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) বিকেল ৫ টার সময় ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এর ১ম মৃত্যুবার্ষিকীতে ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু’র আত্মার মাগফেরাত কামনা ও বিশ্বে মহামারি রূপধারণ করা করোভাইরাস থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরন করা হয়।

পল্লীবন্ধু’র ১ম মৃত্যুবার্ষিকী’র দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ সভাপতি এডভোকেট আঃ বারী ও সভাপতিত্ব করেন ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মজিদ। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান সঞ্চালনা করেন ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক গোলাম সারোয়ার তপন। এছাড়ও উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আঃ রউফ, যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান জাহাঙ্গীর, যুগ্ম সাধারন সম্পাদক সেলিম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মুহিদ, দপ্তর সম্পাদক মো: শরীফ উদ্দিন, উপজেলা জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মালেক চাঁন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল মিয়া, জাপা নেতা হাজী শফিকুল ইসলাম, মীর মনিরুজ্জামান মানিক, শফিকুল ইসলাম, আলাউদ্দিন, ছাত্র নেতা আল আমীন, তারেক, আল মামুন প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন উপজেলা উলামা পার্টির সভাপতি মাও: তাফাজ্জল হোসাইন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!