শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা

মোঃ মনির হোসেন
  • আপডেট বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৭২ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে জনস্বাস্থ্য ও নিরাপদ খাদ্য নিশ্চিতে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৩নভেম্বর )দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ অভিযান পরিচালনা করেন। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় রিয়াদ ফুডস বেকারিকে ৩০ হাজার টাকা, টাঙ্গাইল মিষ্টি ঘরকে ১৫ হাজার টাকা এবং বিসমিল্লাহ বেকারীকে ১০ হাজার টাকা, মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেছে এই তিন প্রতিষ্ঠান কে।

এ অভিযানে ময়মনসিংহ র্যাব ১৪ এর অপস অফিসার সিনিয়র সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে সার্বিকভাবে সহযোগিতা করেন।

ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের জানান, ভোক্তা অধিকার নিশ্চিত কল্পে এ অভিযানটি পরিচালনা করা হয়। অভিযানে ত্রিশাল বাজারের দুইটি বেকারি এবং একটি মিষ্টির দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করতে দেখা যায়। এসকল অনিয়মে মোট ৫৫ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!