শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে বিভিন্ন অপরাধে ২১ জনকে গ্রেফতার

  • আপডেট সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৩৫৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে বিভিন্ন অপরাধে অভিযুক্ত মোট ২১ জনকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, রবিবার (২ আগস্ট) ত্রিশাল থানা পুলিশ একাধিক টিম গঠন করে ত্রিশাল পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে বিভিন্ন অপরাধে অভিযুক্ত মোট ২১ জনকে গ্রেফতার করা হয়। সোমবার (৩ আগস্ট) গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করে ত্রিশাল থানা পুলিশ।

ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় বলেন, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!