শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে উচ্ছেদ অভিযানে দখলমুক্ত ফুটপাত

  • আপডেট বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৮৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা ময়মনসিংহ মাহসড়কের দু’পাশের ফুটপাতে গড়ে উঠা অবৈধ দোকান পাট সহ বিভিন্ন সাইন বোর্ড সরাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় ত্রিশাল সরকারি নজরুল কলেজ মার্কেটের সামনে বসা অবৈধ দোকান পাট উচ্ছেদ, মহাসড়কের বিভিন্ন স্থানে স্ব-স্ব দোকানে সামনে মাটি ও বালু ফেলে ভরাট করা অংশ উচ্ছেদ অভিযানে মাটি সরিয়ে দখলমুক্ত করা হয়। সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ত্রিশাল থানা পুলিশের সহযোগিতা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এলাকার ফুটপাত দখলমুক্ত করতে মাইকিং করা হয়েছে। তারপরও কিছু দোকানি মহাসড়কের ফুটপাত থেকে পণ্য সরিয়ে নেননি। বেশির ভাগ হকার ফুটপাত না ছাড়ার কারণে উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। জনগণের হাঁটার স্থান ফুটপাতে অবৈধভাবে দখলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এটি নিয়মিত অভিযানের অংশ। ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!