শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ডোমারে ৭০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ২ যুবক গ্রেফতার

  • আপডেট রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ দেখেছে
মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে নেশা জাতীয় ৭০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ২ যুবককে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। রবিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বেতগাড়া পানা সরকার বাজার এলাকার সামছুল হকের ছেলে সামিউল ইসলাম (২১) এবং ডোমার পৌরসভার ৬নং ওয়ার্ড পাঠানপাড়া এলাকার সফিয়ার রহমানের ছেলে রাব্বি ইসলাম(২৫)।
থানাসুত্রে জানাযায়, গতকাল শনিবার ২৮ জানুয়ারি বিকেলে ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের মাহিগঞ্জ বাজারে সামিউল এর নিকট থেকে ৪০ পিচ এবং রাব্বির নিকট হইতে ৩০ পিচসহ সর্বমোট ৭০(সত্তর)পিচ নেশাজাতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় ডোমার থানার এস আই আবু সাব্বির রাবু বাদী হয়ে ডোমার থানার মামলা নং -১২ (০১) ২৩ রুজু করেন।
এবিষয়ে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন-নবী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!