শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ডোমারে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু, আহত–১

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১১৪ দেখেছে

নীলফামারীর ডোমারে পুকুরে ডুবে আল-আমিন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের মটকপুর স্কুল এন্ড কলেজের পুুকুরে ঘটনাটি ঘটে।

নিহত শিশু আল-আমিন (৪) পাঙ্গা মটুকপুর ইউনিয়নের হরিমন্দির পাড়া এলাকার রাজা মিয়ার ছেলে। পুকুরে ডুবে যাওয়া শিশু আল-আমিনকে উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবে অসুস্থ্য হয়ে পড়ে আল-আমিনের চাচাতো ভাই হাফিজুল ইসলাম। পরে, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দা জ্যোতিষ বৈদ্য জানান, নিহত আল-আমিন সহ আরো কয়েকজন স্কুলের পুকুরে গোসল করতে নেমে লাফ দিতে গিয়ে ডুবে যায় সে। তাকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে ভাসতে দেখে তাকে উঠাতে যায় হাফিজুল। এসময় সেও ডুবে গিয়ে অসুস্থ্য হয়ে পড়ে। স্থানীয়রা মৃত অবস্থায় আল-আমিনকে এবং অসুস্থ্য অবস্থায় হাফিজুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মটকপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইসমত আরা জানান, পুকুরটি এলাকার সব মানুষ ব্যবহার করে। নিয়মিত নিজেরাও গোসল করে এমনকি গরুকেও গোসল করায়। পাঁচ বছরের জন্য পুকুরটি লিজ দেয়া হয়েছে মৎস্য ব্যবসায়ী হাবিবুল ইসলাম বাদশাকে। দুপুরে গোসল করার সময় এক শিশু মারা যায় এবং আরেক শিশু আহত হয়।

ইউপি সদস্য মিন্টু মিয়া জানান, অসুস্থ্য হাফিজুল ইসলাম সেখানকার চাঁন মিয়ার ছেলে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর সে এখন সুস্থ্য রয়েছে।

পুকুরে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে আমাদের কাছে কেউ আসেনি, তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!