শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ডিউটি ফাঁকি দেওয়ায় চিকিৎসককে শোকজ

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে
  • আপডেট বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৮৮ দেখেছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হাসপাতালের ডিউটি ফাঁকি দিয়ে চেম্বারে রোগী দেখায় উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানাকে শোকজ করা হয়েছে।

বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশের পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লোপা চৌধুরী ওই ঘটনার যথাযত কারণ জানতে চেয়ে উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানাকে শোকজ করেছেন। ওই শোকজ নোটিশে তিন কর্ম দিবসের মধ্যে তার যথাযত ব্যাখা চাওয়া হয়েছে।

জানা যায়, গত শনিবার ২টা থেকে রাত ৮টা পর্যন্ত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানার ডিউটি ছিল হাসপাতালের জরুরী বিভাগে। কিন্তু তিনি ২টায় হাসপাতালের ডিউটি রেজিষ্ট্রারে স্বাক্ষর করেই চলে যান পৌরসদরের ব্রীজ সংলগ্ন ফয়সাল মেডিসিন কর্ণারের নিজস্ব চেম্বারে। ওই সময় সরেজমিন গিয়ে তাকে চেম্বারে জিসান (৪ মাস) নামে এক শিশু রোগীর প্রেসক্রিপশন করতে দেখা যায়। প্রেসক্রিপশনে তার নামের আগে ডাঃ মোঃ সোহেল রানা এমনকি তিনি মেডিসিন, চর্ম, যৌন, মা ও শিশু এবং মানসিক রোগের বিশেষ অভিজ্ঞ বলে উল্লেখ রয়েছে। দীর্ঘ দিন ধরে তিনি এভাবে রোগী দেখে আসছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লোপা চৌধুরী বলেন, হাসপাতালে চলমান ডিউটি রেখে উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সোহেল রানার বিরুদ্ধে অভিযোগ উঠায় এবং এ বিষয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় তাকে শোকজ করা হয়েছে। আগামী তিন কার্য দিবসে শোকজের জবাব দিতে বলা হয়েছে। জবাবের পর তা উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!