শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুরে প্রশাসনের অর্থসহায়তা পেল ঝড়ে হতাহতের পরিবার

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬৯ দেখেছে

জামালপুরের মেলান্দহে কালবৈশাখী ঝড়ে নিহত যুবলীগকর্মী সুজন খানের পরিবার ও আহত ফরিদ মিয়ার পরিবারের মাঝে প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার (১৭ মে) বিকেলে উপজেলার দুরমুট ইউনিয়নের আমবাড়িয়া এলাকায় নিহত ও আহতের বাড়ি গিয়ে জেলা প্রশাসকের পক্ষে আর্থিক অনুদান পৌঁছে দেন মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞা। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ত্রাণ কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক।

এ সময় আমবাড়িয়া গ্রামের সোজা খানের ছেলে নিহত সুজন খানের পরিবারকে ২০ হাজার ও একই এলাকার অমিজ উদ্দিনের ছেলে আহত ফরিদ মিয়াকে ১০ হাজার টাকা প্রদান করা হয়। নিহত সুজন খানের পরিবারের পক্ষে অনুদান গ্রহণ করেন তার স্ত্রী সাবিনা আক্তার ও ফরিদ মিয়ার পক্ষে অনুদান গ্রহণ করেন তার স্ত্রী খালেদা বেগম।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে প্রচন্ড কালবৈশাখী ঝড় উঠলে সে সময় সুজনসহ কয়েকজন আমবাডিয়া বাজারে দোকানঘরে অবস্থান করছিলেন। এক পর্যায়ে ঝড়ের তান্ডবে পাশে থাকা বটগাছ ভেঙে দোকান ঘরের উপর পড়লে সেখানেই চাপা পড়ে মৃত্যু হয় সুজনের। এ সময় আরো কয়েকজন আহত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম মিঞা বলেন- জেলা প্রশাসকের পক্ষ থেকে তাৎক্ষণিক নিহতের পরিবার ও আহতদের জন্য আর্থিক অনুদান মোট ৩০ হাজার টাকা দেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের পরিবারের জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!