শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুরে ঝড়ের তান্ডবে গাছ ভেঙ্গে যুবলীগ কর্মীর মৃত্যু

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১০০ দেখেছে

জামালপুরের মেলান্দহে প্রচন্ড ঝড়ের সময় গাছ ভেঙে সুজন খান (৩৫) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। খবরটি মুঠোফোনে নিশ্চিত করেন মেলান্দহ থানা পুলিশ। নিহত সুজন উপজেলার দুরমুঠ ইউনিয়নের আমবাড়িয়া এলাকার সুজা খানের ছেলে। তিনি ৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৬মে) রাত সাড়ে আটটার দিকে প্রচন্ড কালবৈশাখী ঝড় উঠলে সে সময় সুজন আমবাডিয়া বাজারে তার নিজ ব্যবসায়ী দোকানঘরে অবস্থান করছিলেন। এক পর্যায়ে ঝড়ের তান্ডবে পাশে থাকা বটগাছ ভেঙে দোকান ঘরের উপর পড়লে সেখানেই চাপা পড়ে মৃত্যু হয় সুজনের।

এ ব্যাপারে দুরমুঠ ইউনিয়নের যুবলীগ সভাপতি ইমরান বলেন – সুজন খান আমাদের একজন সৎ ও একনিষ্ঠ কর্মী ছিলেন। তার এই অপমৃত্যুতে দুরমুঠ ইউনিয়ন যুবলীগ গভীর শোক প্রকাশ করছে। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন – রাত সাড়ে আটটার দিকে ঝড়ের সময় বটগাছ ভেঙে একটি দোকান ঘরের উপর পড়লে ঘরের নিচে চাপা পড়ে একজনের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!