শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন

রফিকুল ইসলাম রঞ্জু (জামালপুর) থেকে:
  • আপডেট শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৯৪ দেখেছে

মিলের কেইন ক্যারিয়ারে আখ নিক্ষেপের মধ্য দিয়ে জামালপুরের জিলবাংলা সুগার মিলস্ লিমিটেডের ২০২২-২৩ইং ৬৫তম আখ মাড়াই মৌসুমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২ডিসেম্বর) বিকালে জিলবাংলা সুগার মিল প্রাঙ্গণে এক মিলাদ মাহফিল আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের আখচাষী কল্যাণ সমিতির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মপ্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান দুলাল এমপি।

মিলের ব্যবস্থাপনা পরিচালক রাব্বিক হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সদর দপ্তরের বাংলাদেশে চিনি ও খাদ্য শিল্প করপোরেশন (ইক্ষু উন্নয়ন ও গবেষণা) পরিচালক আশরাফ আলী।

এতে আরও উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ পৌরসভা মেয়র মোহাম্মদ নুরুন্নবী অপুসহ মিলের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, আখচাষী ও সুধী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!