শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুরের মেলান্দহে তিন এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১০৩ দেখেছে

জামালপুরের মেলান্দহে এসএসসি (ভোকেশনাল)পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় তিন এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৬মে) কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে রসায়ন বিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে উপজেলার ফুলকোচা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ওই তিন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়। বহিষ্কার হওয়া শিক্ষার্থীদের দুইজন ফুলকোচা উচ্চ বিদ্যালয়ের। অপর একজন ভাবকী গফুর মন্ডল উচ্চ বিদ্যালয়ের।

ওই পরীক্ষা কেন্দ্রের সচিব মো. ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরীক্ষা চলার সময়ে তিন পরীক্ষর্থীর কাছে নকল পাওয়ায় তাদের এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

উপজেলা মাধ্যমিকের একাডেমিক সুপারভাইজার মো. আশরাফুল আলম জানান, পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের সময় হাতেনাতে তারা ধরা পড়ে। তাই তাদের বহিষ্কার করা হয়। এ বছর তারা আর এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারবে না।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!