শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জাককানইবি কর্মচারী ইউনিয়নের সভাপতি রানা ও সম্পাদক পলাশ

  • আপডেট বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৫৭৩ দেখেছে

মমিনুল ইসলাম মমিন : ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (১৭-২০) তম কর্মচারী ইউনিয়ন নির্বাচন-২০২১ এ সভাপতি পদে রেজাউল করিম রানা ও সাধারন সম্পাদক পদে মাসুদ রানা পলাশ নির্বাচিত হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে গত মঙ্গলবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। পরে ভোট গণনা শেষে নির্বাচনের চুড়ান্ত ফলাফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়ন নির্বাচন কমিশন।

সভাপতি পদে রেজাউল করিম রানার ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয় এবং প্রতিদ্বন্দ্বীতা প্রার্থী আব্দুর রাজ্জাক ২৭ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করে মাসুদ রানা পলাশ ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয় এবং প্রতিদ্বন্দ্বীতা প্রার্থী সিরাজুল ইসলাম ৩০ ভোট ও হারুন অর রশিদ ৪ ভোট পায়।

অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন, সহ সভাপতি নাজমুল হাসান, যুগ্ম সম্পাদক ইউসুফ আলী, কোষাধ্যক্ষ আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, দপ্তর ও প্রচার সম্পাদক কামরুল হাসান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ। এছাড়াও কার্যকরি সদস্যদের মধ্যে রয়েছেন বজলুর রশিদ, আকরাম হোসেন, আজাহার আলী, মনির হোসেন, হোসেন আলী, মামুন মিয়া, মাসুদ রানা সুজন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!