শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে পারিবারিক পুষ্টি বাগানের উপকরণ বিতরণ

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৬৭ দেখেছে
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে  জামালপুর ইসলামপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে পুষ্টি বাগান স্থাপনের জন্য চারা বীজসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের সামনে থেকে এ বিতরন কার্যক্রম উদ্বোধন  করেন উপজেলা  কৃষি অফিসার কৃষিবিদ এ এল এম রেজুয়ান। এ সময় বিভিন্ন ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসার গন সহ কৃষক কৃষানী উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এ এল এম রেজুয়ান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক প্রতি ইঞ্চি জায়গা ব্যবহার করতে অনাবাদি পতিত জমি ও বসত বাড়ির আঙিনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের আওতায় ইসলামপুর উপজেলায় ২৬৫ টি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে কৃষকদের মাঝে বাগান স্থাপনের কলাকৌশলের উপর ব্রিফিং শেষে কৃষকদের মাঝে বীজ সার,পানির ঝাঝরি ও সাইনবোর্ড সহ অন্যান্য উপকরণ বিতরণ করেন। কৃষক যেন নিজের পরিবারের চাহিদা মেটাতে পারে এবং বাড়তি আয় করতে পারে সেই লক্ষ্যে সারা বছর ব্যাপি চাষ উপযোগী বিভিন্ন প্রতি মৌসুমেই বীজ ও সার দেওয়া হবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!