শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে কৃষক লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ দেখেছে

জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়ন কৃষক লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় ইউনিয়ন কৃষকলীগ আয়োজনে চন্দনপুর বাজার মোড় সংলগ্ন মাঠে পরিচিতি সসভা অনুষ্ঠিত হয়। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, বিএনপির শাসনামলে সারের জন্য কৃষককে হত্যা করা হয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা সেই সারই ভর্তুকি দিয়ে যথাসময়ে কৃষকদের চাহিদা মত পৌছে দিয়েছেন। কৃষক ও কৃষি না বাঁচলে বাংলাদেশ বাঁচবে না।

মোফাজ্জল হোসেন মেম্বারের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. আঃ সালাম,বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল,গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজিবুর রহমান শাহজাহান,মোরশেদুর রহমান খান মাসুম,উপজেলা কৃষকলীগ সভাপতি নুরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। পরে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা সমিতির উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!