শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে কলাগাছের খোলে পড়েছিলো নবজাতকের মরদেহ

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, ইসলামপুর (জামালপুর) থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৫২ দেখেছে

জামালপুরের ইসলামপুরে ব্রহ্মপুত্র নদের পূর্বপাড় থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ব্রহ্মপুত্র নদীর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া নামক এলাকা থেকে নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়।

ইসলামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আক্রাম হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ব্রহ্মপুত্র নদের পূর্বপাড়ে কলাগাছের খোল(ডঙ্গা) শুইয়ে রাখা অবস্থায় ছেলে নবজাতকের মরদেহ টি উদ্ধার করা হয়। এখনো পরিচয় পাওয়া যায়নি।

গোয়ালেরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম বলেন, কে বা কারা নবজাতকের মরদেহ টি ফেলে গেছে। স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে বিষয়টি থানায় জানানো হয়।

ইসলামপুর থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!