শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আ’লীগ এখন আন্তর্জাতিকভাবে চিহ্নিত স্বৈরতন্ত্র -মির্জা ফখরুল

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৮১ দেখেছে

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্তর্জাতিকভাবে আ’লীগ এখন চিহ্নিত স্বৈরতন্ত্র। ইতোমধ্যে বিভিন্নদেশ আ’লীগকে এখন চিহ্নিত স্বৈরাচারি দল হিসেবে চিহ্নিত করেছে। তার সু-নির্দিস্ট প্রমাণ রয়েছে। আজ আ’লীগ পুরোপুরিভাবে নির্ভর করছে আমলাদের উপর। কারন তারা জনগণ থেকে সম্পূর্ন বিচ্ছিন্ন।

মুলত তারা এখন সামরিক ও বেসামরিকসহ আমলাতন্ত্রের উপরেই নির্ভরশীল। কলাবাগানের ঘটনায় প্রমাণ করে তারা কতটা স্বৈরাচারি।

তিনি আরো বলেন, এই সরকারের মদদপৃস্ট একটি গোষ্ঠি সাধারণ মানুষের জমি ব্যবসাসহ সবকিছুই দখলে নেমেছে। হাসিনা থাকলে আগামী জাতীয় নির্বাচনে যাবে না বিএনপি।

আগেও গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারকে সরে যেতে হয়েছে আগামী দিনেও জনগণের গণঅভ্যুত্থানে সরকারকে সরতে হবে। আমরা রাজপথে আছি আন্দোলন সংগ্রাম করছি। যখন যেভাবে অন্দোলনের প্রয়োজন সেভাইে আন্দোলন করা হবে। আর আমরা রাজপথে আছি বলেই সরকারে টনক নরেছে।

তিনি আজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে দলীয় নেতাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!