শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অসহায় পরিবারকে ঘর উপহার দিলেন যুবলীগ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২১২ দেখেছে
ময়মনসিংহের ত্রিশালে এক অসহায় হতদরিদ্র পরিবারকে যুবলীগের উপহার হিসেবে একটি সেমিপাকা ঘর পেয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে এই ঘরের চাবি হস্তান্তর করেন। ত্রিশাল উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকারের নিজস্ব তহবিল থেকে এই ঘর তৈরি করে দেয়া হয় বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামপুর ইউনিয়নের বীর রামপুর গ্রামের মোঃ মজিবুর রহমানের পরিবারকে এই ঘর উপহার দেওয়া হয়। এক সময় এই পরিবারটির থাকার কোন ভালো ঘর ছিল না। পরিবারকে নিয়ে থাকার অনুপযোগী একটি ভাঙাচোরা ঘরে থাকতো তারা। যুবলীগের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষ্যে এই অসহায় পরিবারকে নিজস্ব অর্থায়নে ঘর নির্মান করে দেন যুবলীগ সভাপতি জুয়েল সরকার।
৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঘর উপহার প্রদান ছাড়াও দিনব্যাপী কর্মসূচীর মাধ্যমে প্রতিষ্ঠাার্ষিকী পালিত হয়। সকালে কেক কাটা, জাতির জনক বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্টাতা শেখ মনির প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী “দেশে একজন মানুষও গৃহহীন হয়ে থাকবে না” এই শ্লোগানকে সামনে রেখে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী ত্রিশাল উপজেলা যুবলীগের উদ্যোগে এই অসহায়  পরিবারের মাঝে ঘর বিতরণ করেছি।
এই অসহায় পরিবারটিকে ঘরের চাবি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি জুয়েল সরকার,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ হাসান নিউটন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, উপদপ্তর সম্পাদক  মেহেদী হাসান রাসেল, সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!