শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অভিনন্দন বার্তায় নেট দুনিয়ায় ভাইরাল কক্সবাজারের আঁখি

মো‌মিন তালুকদার
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৯ দেখেছে

সমাজকর্মী, মহিলালীগ নেত্রী সালেহা আক্তার আঁখি। সামাজিক সংগঠন “মিছিল” এর সদ্য ঘোষিত নারী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। “মিছিল” এর কক্সবাজার শাখার চেয়ারম্যান সাখাওয়াত হোসেন তুর্য সাক্ষরিত একটি প্রেসবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হয় মঙ্গলবার সন্ধায়। সালেহা আক্তার আঁখিকে সভাপতি নির্বাচিত করে এই বার্তাটি প্রচার হওয়ার কিছুক্ষণের মধ্যেই দেশ বিদেশের শতশত মানুষের মাধ্যমে বিশেষ বিশেষ বিশেষণে ভূষিত হয়ে অভিনন্দিত হতে থাকেন এই নারী নেত্রী সালেহা আক্তার আঁখি।

Smk Alam Shaikh নামের একজন মিছিলের নিজস্ব ফেসবুক পেজে মন্তব্য করে লিখেন- “এটি সালেহা আক্তার আঁখির কর্মফল তথা সম্মানজনক এই পদটি তার কর্মগুনেই পাওনা। তার এই নতুন দায়িত্ব প্রাপ্তিতে আমরা ভীষণ খুশী। সালেহা আক্তার আঁখির কাজ গুলিকে অনুসরণ, অনুকরণ করে আগামীতে অনেকেই তার দেখানো পথে হাঁটবেন বলেই আমরা বিশ্বাস করি। সালেহা আক্তার আঁখির জন্যে রইল অভিনন্দন ও শুভেচ্ছা । এভাবেই অনেকদূর এগিয়ে যাবেন আপনি এই প্রত্যাশাই করি”।

উল্লেখ্য যে, এর আগে করোনার প্রথম ধাপে ঘরবন্দী মানুষের দ্বারে দ্বারে গিয়ে কাউকেই না জানিয়ে বাড়ীর গেটে কিংবা দরজায় উপহার সামগ্রীর ব্যাগ বেঁধে রেখে এসে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন সালেহা আক্তার আঁখি। যে ছবিটি ভাইরাল হওয়ার পর করোনাকালীন সাহায্যের শ্রেষ্ঠ ছবি হিসাবে স্বীকৃতি দেয়ার দাবী উঠেছিল দেশব্যাপী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!