শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অনলাইনে পরীক্ষা গ্রহণে নীতিগত সিদ্ধান্তে জা.ক.কা.ন.ই.বি

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৭৪ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনলাইনে পরীক্ষা গ্রহণের বিষয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) অনুষ্ঠিত জরুরি একাডেমিক কাউন্সিলে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানায়, অনলাইনে পরীক্ষা গ্রহণ, ডিজিটাল লাইব্রেরি ব্যবহার, অনলাইন পরীক্ষা গ্রহণের ক্ষেত্রে উদ্ভুত সমস্যাদি চিহ্নিতকরণ এবং লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেমসহ সহজ পদ্ধতিতে পরীক্ষা নেওয়ার বিষয়ে রূপরেখা প্রণয়নের জন্য কলা অনুষদীয় ডিনকে সভাপতি ও রেজিস্ট্রারকে সদস্যসচিব করে উচ্চপর্যায়ের একটি কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটি আগামী ৩১আগস্ট ২০২১ তারিখের মধ্যে রিপোর্ট দাখিল করবেন। রিপোর্টের আলোকে দ্রুততম সময়ের মধ্যে অনলাইনে পরীক্ষা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সভায় সভাপতিত্ব করেন। সভাটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর।

একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বহিস্থ ও অভ্যন্তরীণ সম্মানিত সদস্যগণ, অনুষদীয় ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তাসহ অন্যান্যরা অনলাইনে সংযুক্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!