শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৫৭ দেখেছে

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮৩ জনে।

এ সময়ের মধ্যে আটজন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৩৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২৩৬ জন। মারা গেছে ৯ জন।

আজ সোমবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরও বলেন, ‘নতুন করে গত ২৪ ঘণ্টায় জেলা সদরে ১৪ জন, মুকসুদপুরে চারজন, কোটালীপাড়ায় একজন, টুঙ্গিপাড়ায় দুইজন ও কাশিয়ানীতে দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ‘এ পর্যন্ত ৪ হাজার ৩৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১২৫ জন, কাশিয়ানীতে ১২০ জন, গোপালগঞ্জ সদরে ১০৪ জন, টুঙ্গিপাড়ায় ৬৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ৭১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।’

আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৪৩ জন এবং ২০ জন পুলিশ সদস্য রয়েছে বলে সিভিল সার্জন অফিস জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!