জাতীয়তথ্যশীর্ষ খবরসর্বশেষ

২০ রোজার মধ্যে পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধের আহ্বান

স্টার অনলাইন রিপোর্ট আগামী ২০ রোজার (২৬ মে) মধ্যেই পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধের আহ্বান জানিয়েছে শ্রমজীবী ও শিল্পরক্ষা আন্দোলন। শ্রমিকদের অধিকার রক্ষায় সক্রিয় সংগঠনটির নেতারা বলেন, “আমরা চাই রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের বকেয়া বেতনভাতা আগামী ২০ রোজার মধ্যে পরিশোধ করা হোক। এছাড়াও, নতুন বেতন কাঠামোসহ শ্রমিকদের নয় দফা দ্রুত বাস্তবায়ন করার দাবিও জানানো হয়। আজ (১৯ মে) সকাল সাড়ে ১১টার দিকে সংগঠনের নেতারা মতিঝিলে বাংলাদেশ জুটমিল করপোরেশনের (বিজেএমসি) কাছে এ সংক্রান্ত একটি স্মারকলিপি জমা দেন। এর আগে, শ্রমিক সংগঠনটি বিজেএমসি ভবনের সামনে একটি প্রতিবাদ সভার আয়োজন করে। সেসময় সংগঠনটির আহ্বায়ক মঞ্জুরুল আহসান খান এবং সদস্য সচিব হারুন অর রশিদ অনেকের মধ্যে বক্তব্য রাখেন।
১৯ মে ২০১৯, রাজধানীর মতিঝিলে বাংলাদেশ জুটমিল করপোরেশনের (বিজেএমসি) সামনে শ্রমজীবী ও শিল্পরক্ষা আন্দোলনের প্রতিবাদ সভা।

১৯ মে ২০১৯, রাজধানীর মতিঝিলে বাংলাদেশ জুটমিল করপোরেশনের (বিজেএমসি) সামনে শ্রমজীবী ও শিল্পরক্ষা আন্দোলনের প্রতিবাদ সভা। 

আগামী ২০ রোজার (২৬ মে) মধ্যেই পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধের আহ্বান জানিয়েছে শ্রমজীবী ও শিল্পরক্ষা আন্দোলন।

শ্রমিকদের অধিকার রক্ষায় সক্রিয় সংগঠনটির নেতারা বলেন, “আমরা চাই রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের বকেয়া বেতনভাতা আগামী ২০ রোজার মধ্যে পরিশোধ করা হোক। এছাড়াও, নতুন বেতন কাঠামোসহ শ্রমিকদের নয় দফা দ্রুত বাস্তবায়ন করার দাবিও জানানো হয়।

আজ (১৯ মে) সকাল সাড়ে ১১টার দিকে সংগঠনের নেতারা মতিঝিলে বাংলাদেশ জুটমিল করপোরেশনের (বিজেএমসি) কাছে এ সংক্রান্ত একটি স্মারকলিপি জমা দেন।

এর আগে, শ্রমিক সংগঠনটি বিজেএমসি ভবনের সামনে একটি প্রতিবাদ সভার আয়োজন করে। সেসময় সংগঠনটির আহ্বায়ক মঞ্জুরুল আহসান খান এবং সদস্য সচিব হারুন অর রশিদ অনেকের মধ্যে বক্তব্য রাখেন।

Comment here