শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

হরিরামপুরকে আধুনিক ইউনিয়ন গড়তে দলীয় মনোনয়ন প্রত্যাশী মাহবুব

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়ন পরিষদের পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান বর্তমান ২নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসবক লীগের আহবায়ক মোঃ মাহবুবুর রহমান। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মধ্যে তার পক্ষে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। মেম্বার মাহবুবুর রহমানকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগ। ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন।

হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মাহবুবুর রহমান বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং তার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আসন্ন নির্বাচনে আমাকে এবার মেম্বার থেকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা। করোনা মহামারীতে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি এ ইউনিয়নসহ সর্বত্র অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আমি হরিরামপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!