জাতীয় পার্টি মান্দা উপজেলা শাখার সভাপতি মোঃআলতাফ হোসেন কর্মীদের এক প্রেরনার নাম

শাহাদৎ রাজীন সাগরঃ বাংলাদেশের এক অন্তিম সময়ের কান্ডারী, সাবেক সফল রাষ্টনায়ক প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রানের সংগঠন জাতীয় পার্টির নওগাঁ জেলা মান্দা উপজেলা শাখার সভাপতি মোঃ আলতাফ হোসেন। তিনি বেশ কয়েক বছর ধরেই সততা ও নিষ্ঠার সহিত সাংগঠনিক দ্বায়িত্ব পালন করে আসছেন বলে জানান সংগঠনটির মান্দা উপজেলা শাখার কর্মীরা। একসময়ের রাষ্ট্র শাসনকারি এই সংগঠনটি বর্তমানে বাংলাদেশ জাতীয় সংসদের প্রধান বিরধী দল হলেও, বর্তমান দেশের রাজনৈতিক অস্থিতিশীলতার কারনে দেশব্যাপী জনপ্রিয়তায় অনেকটা পিছিয়ে। তবে মান্দা উপজেলা শাখার সভাপতি মোঃ আলতাফ হোসেনের সংগঠনের কল্যানে দিনরাত প্ররিশ্রম এটাই প্রমান করে যে একজন দক্ষ সংগঠক এমনই হওয়া উচিত। নিয়মিতভাবে মাসিক আলোচনা সভার আয়োজন, ইউনিয়ন পর্যায়ে কর্মীদের সাথে আলোচনা সভার আয়োজন ছাড়াও নিয়মিত ভাবে সকল কর্মীদের সাথে মতবিনিময় করার ফলে এখন মান্দার জাতীয় পার্টির প্রতিটা কর্মী, নেতা কর্মীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। দরিদ্র অসহায়দের আর্থিক সহযোগিতা প্রদান ও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করেছেন ব্যক্তিগত অথবা সংগঠনিক ভাবে। উপজেলার প্রত্যেকটি নেতা কর্মীদের কাছে তিনি এখন প্রেরনার উৎস, তিনি ছাড়া বিকল্প কাউকে চায়না বলে জানান উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম । তাঁর এই কঠোর প্ররিশ্রমের বিনিময়ে তিনি পেয়েছেন কর্মীদের অফুরন্ত ভালবাসা। এ বিষয়ে দলের প্রাসাদপুর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ সোহরাব হোসেন বলেন,
আমার জাতীয় পার্টিতে আসা আলতাফ ভাইয়ের হাত ধরেই, প্রথমত তিনি একজন দক্ষ সংগঠক এছাড়া তিনি অসম্ভব সুন্দর মনমানসিকতার অধিকারি একজন মানুষ। আমি রাজনিতীর কিছুই বুঝতাম না একসময়, আমার চোখে তার মত শ্রেষ্ঠ ব্যক্তিত্বসম্পন্ন মানুষের সাথে কাজ করার সুযোগ পেয়ে আমি তার কাছে কৃতজ্ঞ। তার সাথে আছি আশা করি আগামীতেও থাকবো। মহান রাব্বুল আলামিনের কাছে তার জন্য দোয়া করি আল্লাহতালা উনাকে সুস্থ রাখুক।

এব্যপারে মান্দা উপজেলা শাখা জাতীয় পার্টির সভাপতি মোঃ আলতাফ হোসেন প্রতিবেদককে বলেন,
আমি বাংদেশের সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শকে ভালবেসে,জাতীয় পার্টিকে ভালবেসে দল করি, আমি দলের মান্দা উপজেলা শাখার একটি গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করছি,আমার দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করার চেষ্টা করি, এবং আগামীতেও আমার এই সততা বজায় রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ। মান্দার জনগণের পাশে থাকতে চাই ততদিন, যতদিন বেঁচে মহান রাব্বুল আলামীন আমাকে বাঁচিয়ে রাখবে।

0 Reviews

Write a Review