সুন্দরবন সংলগ্ন বানিশান্তার ঢাংমারী পিকনিকে এসে লাশ হয়ে ফিরলেন আশরাফুল”

তপু সরকার, খুলনা জেলা প্রতিনিধিঃ খুুলনা জেলার সুন্দরবন সংলগ্ন দাকোপ বানিশান্তা ঢাংমারী পিকনিক স্পটে এসে লাশ হয়ে ফিরলেন খুলনা নিরালা ১নং রোডের ১নং গলির মোঃসাইদ গাজীর পুএ বি,এল,কলেজ ছাত্র মোঃআশরাফুল ইসলাম (২৬)।

গত শুক্রবার ২৩ জন বন্ধু ও স্বজনদের সাথে পিকনিকের উদ্দেশ্যে সুন্দরবন সংলগ্ন ঢাংমারী পিকনিক স্পটে আসে, আজ সকাল আনুমানিক ৯.৩০মি তার লাশ ভেসে আসলে দাকোপ থানা পুলিশ উদ্ধার করে সনাক্ত করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেলে পেরন করে।

তার স্বজন দের সাথে কথা বলে জানা যায় শুক্রবার ভোর থেকে আশরাফুুল সকলের চোখ ফাঁকি দিয়ে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজার পর তাকে না পেয়ে গত শনিবার আশরাফুল ইসলামের পরিবার দাকোপ থানায় সাধারণ ডায়রী অন্তর্ভুক্ত করেন। রবিবার সকালের দিকে পিকনিক স্পট সংলগ্ন নদীতে আশরাফুল ইসলামের লাশ ভেসে ওঠে।

খবর টি জানাজানি হলে লাশ ভেসে ওঠার খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যান দাকোপ থানা অফিসার ইনচার্জ মোঃসফিকুল ইসলাম চৌধুরী,সঙ্গীয় ফোর্স । লাশের সুরতাল রিপোট তৈরি করে মর্গে পাঠানোর জন্য সব রকম ব্যাবস্হা গ্রহন করেছে দাকোপ থানার পুলিশ।

দাকোপ থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম চৌধুরী বলেন লাশ সনাক্ত করা হয়েছে, আমরা লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পেরন করছি। পোষ্টমার্টেমের রির্পোট পাওয়ার পর জানাযাবে আশরাফুলের মৃত্যু স্বাবাভিক না পরিকল্পিত। নিহতের পরিবার বাদি হয়ে ৮/১২/২০১৯ ইং তারিখে দাকোপ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে, মামলা নং ৩০/১৯।

0 Reviews

Write a Review