সুনামগঞ্জের ১১টি উপজেলায় (টিসিবি) পণ্য বিক্রি শুরু

আল হাবিব, সুনামগঞ্জ থে‌কে
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৫৫ দেখেছে

সুনামগঞ্জের ১১ টি উপজেলায় সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) এর মাধ্যমে মসুর ডাল, চিনি, সয়াবিন তেল ও ছোলা খোলাবাজারে বিক্রি শুরু হয়েছে।

রোববার (২০ মার্চ) দুপুরে সুনামগঞ্জের সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের ৮৪৩টি পরিবারে মধ্যে (টিসিবি) খোলাবাজারে বিক্রি উদ্বোধন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ প্রমুখ।

উদ্বোধন শেষে সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন বলেন, মানুষ যাতে স্বাভাবিক জীবন যাপন করতে পারে সেই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা (টিসিবি) এর মাধ্যমে মসুর ডাল, চিনি, সয়াবিন তেল ও ছোলা খোলাবাজারে বিক্রি শুরু করার জন্য নির্দেশ দিয়েছেন। আজকে সুনামগঞ্জের সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নে (টিসিবি) খোলাবাজারে বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রথম পর্যায়ে সুনামগঞ্জ জেলার ১ লক্ষ ১৪ হাজার ৯১০ জন মানুষ নির্ধারিত এলাকায় পাবেন এই পণ্য। যদি কোন ভিত্তবান লোক ভুলক্রমে এই কার্ডের আওতায় এসে তাকেন এমন অভিযোগ পাই তাহলে সাথে সাথে তার কার্ড বাতিল করা হবে এবং তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। আর যারা (টিসিবি) এর মাধ্যমে মসুর ডাল, চিনি, সয়াবিন তেল ও ছোলা খোলাবাজারে বিক্রি করবেন তারা যদি কোন দূর্নীতি কিংবা অনিয়ম করেন তাহলে তাদেরও আইনের আওতায় আনা হবে। এক কথায় টিসিবি নিয়ে সুনামগঞ্জে কোন ধরনের দূর্নীতি, অনিয়ম আমি সহ্য করব না। যেই অনিয়ম করবে তাকেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!