জাতীয়বিনোদন

সামনে ঈদুল ফিতর উপলক্ষে ব্যস্ত সময় পার করছেন বাংলার বেশ জনপ্রিয় ছোট পর্দার অভিনয় শিল্পীরা

সিলেট প্রতিনিধি- রুম্মান আহমদঃ
মেহজাবীন চৌধুরীঃ এবার ঈদুল ফিতরকে সামনে রেখে ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ১৫-২০ টি নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক নাটক আসার কথা রয়েছে। সেগুলোতে এই জনপ্রিয় অভিনেত্রীর বেশ চমকপ্রদ চরিত্রের দেখা মিলবে বলে জানা যায়। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মেহজাবীন চৌধুরী বেশ ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন বেলা ১০ টা থেকে রাত ১১ টা পর্যন্ত বিরামহীন কাজ করার কথা থাকলেও অনেক সময় তারও বেশি সময় ধরে কাজ করতে হয় শুটিং শিডিউল ঠিক রাখার জন্যে। তবে এবার ঈদে দর্শকদের জন্য ভালে কিছু পাওয়ার ইঙ্গিত পাওয়া যায় বেশ ভালোভাবেই।

আফরান নিশোঃ সামনে ঈদুল ফিতর উপলক্ষে বেশ ব্যস্ত সময় পার করছেন আফরান নিশোও। এবার ঈদে তার প্রযোজনায় ৩০ টির মত নাটক, টেলিছবি মুক্তি পাবে। তাই বুঝাই যায় ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতার ব্যস্ততার কথা। অনেক সময় সকাল ১০ টায় শুটিং শুরু হয়ে ভোর পর্যন্তও চলে। এবার ঈদে তার শুটিং এর দিনক্ষণ চাঁদ রাত পর্যন্ত ঠিক করে রাখা বলে জানা যায়।

অপূর্বঃ দের মাস আগে থেকেই পুরোদমে ঈদের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন অপূর্ব। ২ মাসের মধ্যে মাত্র ১ দিন ছুটি কাটিয়েছেন অপূর্ব। বাকি পুরো সময় নাটক, টেলিছবি ব ফটোশুটে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। পহেলা বৈশাখ ও ভালোবাসা দিবসের জন্য ঈদুল ফিতরের মাঝে খুব একটা সময় না থাকায় এমন বিরামহীন ব্যস্ততা। এবার ঈদে অপূর্বের ১৫ টির মত নাটক, টেলিছবিতে অভিনয় করছেন বলে জানা যায়। এবার ঈদে অপূর্বের বেশ ভালো রকম ও রোমাঞ্চকর নাটকের আশায় তার ভক্তরা।

শবনম ফারিয়াঃ গত ঈদের নাটকের শুটিং করতে গিয়ে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়েন শবনম ফারিয়া।তাই এবার ঈদে শবনম ফারিয়া বেছে বেছে ৬-৭ টা নাটকে অভিনয় করছেন বলে জানা যায়। তাই এবার ঈদুল ফিতরকে সামনে রেখে খুব একটা ব্যস্ত নয় ছোট পর্দার সদ্য বিবাহিত বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। তবে ঈদের আগ মুহূর্ত পর্যন্ত নাটকের শুটিং চলবে।

তানজিন তিশাঃ সবার মতোই সেই এপ্রিল মাস থেকেই ঈদের কাজের জন্য বেশ ব্যস্ত হয়ে পড়েছেন তানজিন তিশা। অনেক সময় সারা রাত ধরে ক্যামেরার সামনে থাকতে হয়। এইবার ঈদে তানজিন তিশার অনলাইন ও টিভি নাটক মিলিয়ে ২৫ টির মত নাটকে কাজ করেছেন বলে জানা যায়। তার এইসব নাটকের অধিকাংশেরও বেশি নাটকের সহসঙ্গী আফরান নিশো ও অপূর্ব।

Comment here