শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

সাধারণ ছুটি রেড ও ইয়েলো জোনে

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১২৭ দেখেছে

করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ ঝুঁকিতে থাকা রেড জোন ও ইয়েলো জোনে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। আগামীকাল মঙ্গলবার থেকে ৩০ জুন পর্যন্ত কিছু বিধি-নিষেধসহ এ ছুটি কার্যকর থাকবে। সাপ্তাহিক ছুটির দিনও এর অন্তর্ভুক্ত থাকবে। আজ সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা পরিপত্রে এ কথা বলা হয়েছে।

পরিপত্রে বলা হয়েছে, রেড জোন ও ইয়েলো জোনে অবস্থিত সামরিক ও অসামরিক সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত ও বেসরকারি দপ্তরসমূহ এবং লাল ও হলুদ অঞ্চলে বসবাসকারী বর্ণিত দপ্তরের কর্মকর্তারা সাধারণ ছুটির আওতায় থাকবেন। জনপ্রশাসন মন্ত্রণালয় এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!