শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সাধারণ ছুটির প্রজ্ঞাপন জারি

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৩৬ দেখেছে

করোনাাভাইরাস বিস্তার প্রতিরোধে রেড জোন ঘোষণা করা দেশের ১০টি জেলায় সাধারণ ছুটির প্রজ্ঞাপন প্রকাশ করা হয়েছে।

সাধারণ ছুটির আওতায় পড়া রেড জোন ঘোষিত জেলাগুলো হলো, চট্টগ্রাম, বগুড়া, মোলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর, মাদারীপুর, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, মুন্সীগঞ্জ ও কুমিল্লা। ২১ জুন জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী ১৭ জুন রেড জোন ঘোষণা করা চট্টগ্রামে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি চলমান থাকবে। ১৪ জুন রেড জোন ঘোষণা করা বগুড়াতে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি বলবৎ থাকবে। ১৭ জুন রেড জোন ঘোষণা করা চুয়াডাঙ্গাতে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি এবং ১৪ জুন রেড জোন ঘোষণা করা মৌলভীবাজারে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

১১ জুন রেড জোন ঘোষণা করা নারায়ণগঞ্জে ২ জুলাই পর্যন্ত, ১৮ জুন ঘোষণা করা হবিগঞ্জে এবং ১৭ জুন ঘোষণা করা মুন্সীগঞ্জে ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি। ১৬ জুন ঘোষণা করা কুমিল্লাতে ৩ জুলাই পর্যন্ত এবং ১৫ জুন রেড জোন ঘোষণা করা যশোরে ৬ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি । ১৭ জুন রেড জোন ঘোষণা করা মাদারীপুরে ৩০ জুন পর্যন্ত চলমান থাকবে সাধারণ ছুটি।

প্রজ্ঞাপন অনুযায়ী এসব ছুটি শুরু ২১ জুন থেকে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!