শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

শেরপুর জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হলেন ইয়াছিন আরাফাত প্রান্তিক

  • আপডেট বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩৬৩ দেখেছে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহি সংসদ গত ২৪ নভেম্বর সংগঠনের অন্যতম শক্তিশালী ইউনিট শেরপুর জেলা ছাত্রলীগের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে।

এতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন ইয়াছিন আরাফাত প্রান্তিক। ইয়াছিন আরাফাত প্রান্তিক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র। আওয়ামী লীগ পরিবারে জন্মের পাশাপাশি স্কুল জীবনেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। তাঁর পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হালিম উকিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, নালিতাবাড়ির পৌরসভার প্রথম ও দুইবারের নির্বাচিত মেয়র ছিলেন।

ইয়াছিন আরাফাত প্রান্তিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখা ভট্টাচার্য এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহি সংসদ এর সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ, শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি।

ইয়াছিন আরাফাত প্রান্তিক বলেন, ‘আমি একজন আওয়ামীলীগ পরিবার এর সন্তান। বাবার আদর্শে উজ্জীবিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। শেরপুর জেলার তথা নালিতাবাড়ীর সাধারণ শিক্ষার্থী ও তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!